একদিনে পশ্চিমবঙ্গে করোনার বলি ১৪

কলকাতা

Published Time

September 15, 2021, 7:25 pm

Updated Time

September 15, 2021, 7:25 pm
westbengal-corona-news-update-check-details
করোনা

মহামারি করোনা একবিংশ শতাব্দীর এক বিভীষিকা, ট্র্যাজেডি! কোভিড নিয়ন্ত্রণে রাখতে মরিয়া কেন্দ্র, রাজ্য। সবকিছুর মাঝেই ঊর্ধ্বমুখী কোভিড গ্রাফ। পরিসংখ্যান বলছে,  গত ২৪ ঘণ্টায় আবার বাড়ল পশ্চিমবঙ্গের করোনা সংক্রমণ। একদিনে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলার ৭৪৩ জন। এমনকি মৃত্যুও বেড়েছে। এবং একদিনে করোনার বলি ১৪ জন। সুস্থতার হার হচ্ছে ৯৮.২৯ শতাংশ।

স্বাস্থ্যদপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে ১৪২ জনই উত্তর ২৪ পরগনার।  দ্বিতীয় স্থানে কলকাতা। একদিনে করোনা ভাইরাসে আক্রান্ত সেখানকার ১৩০ জন। সবমিলিয়ে চাপ একটা আছেই।

অন্যদিকে, দৈনিক করোনা সংক্রমণে আবার তৃতীয় স্থানে হুগলি। আর চতুর্থ স্থানে হাওড়া। পশ্চিমবঙ্গে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫,৫৮,৮৬০। আর একদিনে করোনা ভাইরাস প্রাণ কেড়ে নিয়েছে বাংলার  ১৪ জনের। এদিকে, এখনও পর্যন্ত পশ্চিমবঙ্গে করোনায় সর্বমোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮, ৬১৩ জন। করোনাকে পরাজিতও করছেন অনেক মানুষ। একদিনে করোনাকে পরাজিত করে বাড়ি ফিরেছেন ৭৫৩ জন।এখনও পর্যন্ত  মোট করোনাজয়ীর সংখ্যা হচ্ছে ১৫,৩২,১৯৭। গত ২৪ ঘণ্টায় সুস্থতার হার ৯৮.২৯ শতাংশ।

এদিকে,  বুধবার ১৫ সেপ্টেম্বর স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ভারতে ২৭ হাজার ১৭৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। যা গতকালের তুলনায় সামান্য বেশি।দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩ কোটি ৩৩ লক্ষ ১৬ হাজার ৭৫৫ জন। এবং একদিনে মারণ করোনা ভাইরাসে প্রাণ হারিয়েছেন ২৮৪ জন। এই সংখ্যাটা আগের দিনের থেকে সামান্য কম। পরিসংখ্যান বলছে,  এখনও পর্যন্ত করোনার বলি ৪ লক্ষ ৪৩ হাজার ৪৯৭ জন।

স্বাস্থ্যমন্ত্রকের রিপোর্ট বলছে, বর্তমানে ভারতে করোনায় চিকিৎসাধীন রোগীর সংখ্যা হচ্ছে ৩ লক্ষ ৫১ হাজার ৮৭ জন। পরিসংখ্যান অনুযায়ী, এখনও পর্যন্ত ভারতে মোট ৩ কোটি ২৫ লক্ষ ২২ হাজার ১৭১ জন করোনা সারিয়ে মুক্ত হয়েছেন। আর যার মধ্যে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৩৮ হাজারের বেশি মানুষ।



Recent News

Available at

© 2019 - Maintained by EZEN Software & Technology Pvt. Ltd