ভারতের corona পরিসংখ্যান স্বস্তি দিচ্ছে না

নয়া দিল্লি

Published Time

May 20, 2022, 11:11 am

Updated Time

May 20, 2022, 11:11 am
india-corona-cases-20-may
করোনা

ভারতের করোনা (corona) পরিসংখ্যানে স্বস্তি পাওয়া যাচ্ছে না কিছুতেই। এদিন ফের দেশে ২ হাজারের বেশি মানুষ করোনা (corona) ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এবং বেড়েছে করোনায় মৃতের সংখ্যাও। এদিন, ২০ মে, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ভারতে করোনা ভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন মোট ২ হাজার ২৫৯ জন।

এদিকে, বর্তমানে করোনার (corona) অ্যাকটিভ কেস ১৫ হাজার ৪৪ জন। যা গতকালের থেকে সামান্য কম। এবং দেশে অ্যাকটিভ কেসের হার আপাতত ০.০৩ শতাংশ। রিপোর্ট অনুযায়ী, একদিনে করোনা ভাইরাসে মারা গিয়েছেন, ২০ জন। এবং ভারতে এখনও পর্যন্ত করোনা ভাইরাসে মোট মৃতের সংখ্যা হচ্ছে ৫ লক্ষ ২৪ হাজার ৩২৩ জন।

তবে করোনা সারিয়ে সুস্থ হচ্ছেন প্রচুর মানুষ। দেশে সুস্থতার হার বেশ স্বস্তিজনক। পরিসংখ্যান অনুযায়ী, এখনও পর্যন্ত দেশে ৪ কোটি ২৫ লক্ষ ৯২ হাজার ৪৫৫ জন করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে উঠেছেন। যার মধ্যে গত ২৪ ঘণ্টায় করোনা মহামারি থেকে সেরে উঠেছেন ২ হাজার ৬১৪ জন। সুস্থতার হার ৯৮.৭৫ শতাংশ। স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের দেওয়া তথ্য জানাচ্ছে, এখনও পর্যন্ত দেশে ১৯১ কোটি ৯৬ লক্ষের বেশি ডোজ করোনার টিকা দেওয়া হয়েছে। এর মধ্যে গতকাল ভ্যাকসিন পেয়েছেন ১৫ লক্ষের বেশি।



Recent News

Available at

© 2019 - Maintained by EZEN Software & Technology Pvt. Ltd