Shillong Teer Result আজ - May 20, 2022 প্রথম রাউন্ড, দ্বিতীয় রাউন্ড লাইভ ফলাফল আপডেট

গুয়াহাটি

Published Time

May 20, 2022, 6:16 am

Updated Time

May 20, 2022, 6:14 pm
shillong-teer-results-20-may
শিলং তীর

শিলং তীর রেজাল্টের জন্য প্রতিদিন হাজার হাজার মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। ভারতের মেঘালয়ের শিলংয়ে তীর খেলায় বাজি ধরা বৈধ। শিলং তীর মেঘালয়ের একটি অত্যন্ত জনপ্রিয় তীরন্দাজ-ভিত্তিক খেলা।

শিলং তীর রেজাল্টঃ

প্রথম রাউণ্ড (FR 4:00 PM) :89

দ্বিতীয় রাউণ্ড (SR 5:00 PM) :63

তীরন্দাজরা প্রতিদিন গ্রামীণ এলাকা থেকে আসেন। একাধিক ওয়েবসাইটে শিলং তীরের রেজাল্ট প্রকাশ করা হয়। দিল্লি-মুম্বাই থেকেও বাজি ধরা হয়।আপনি কি আজ শিলং তীরের কোনও টিকিট কিনেছেন?এবং আপনি যদি দিনের জন্য শিলং তীরের রেজাল্ট জানতে চান তাহলে www.nenow.in হচ্ছে শিলং তীরের রেজাল্ট পাওয়ার সেরা প্ল্যাটফর্ম।শিলং তীর রেজাল্ট তাৎক্ষণিকভাবেwww.nenow.in- এ ঘোষণা করা হয়।

শিলং তীরের প্রথম রাউন্ড এবং দ্বিতীয় রাউন্ড উভয়ই এই ওয়েবসাইটে ঘোষণা করা হয়।আপনার আজকের বিকেলের সময়টি উত্তেজনাপূর্ণ হতে চলেছে কারণ শিলং তীরের প্রথম রাউন্ডের ফলাফল বিকেল ৩.৪৫ মিনিটে ঘোষণা করা হবে।এবং শিলং তীরের দ্বিতীয় রাউন্ডের ফলাফল বিকেল ৪.৪৫ মিনিটে ঘোষণা করা হবে।শিলং তীর রেজাল্টগুলি www.meghalayateer.com এও চেক করা যায়।আশা করি, আপনি শিলং তীরের জন্যে একটি ভালোই নম্বর নির্বাচন করেছেন।

আমরা আপনাদের ভাগ্য কামনা করছি যেন আপনি আজ শিলং তীর জয়ী হন। শিলং তীর ফলাফল আপনার জীবনে নতুন আশা বয়ে আনুক।উল্লেখযোগ্য যে, COVID-19 পরিস্থিতি গোটা বিশ্বকে নাড়িয়ে দিলেও শিলং তীর রেজাল্ট নিয়ে উত্সাহ কোনরকম প্রভাবিত হয়নি।খেলাটি লোকদের কাছে আকর্ষণীয় করার জন্য দৈনিক দুবার ড্র টানা হয়।সপ্তাহে ৬ দিন খেলাটি চলে শুধু রবিবার বন্ধ থাকে।এটি একটি লিগেল তীরন্দাজ-ভিত্তিক খেলা, যা Khasi Hills Archery Sports Association-দ্বারা পরিচালিত।ভারতের ছুটির দিন রবিবারে খেলাটি হয় না।

প্রতিদিন, শিলং তীরের প্রথম রাউন্ডের টিকিটগুলি সকাল ৯ টা থেকে বিকেল সাড়ে ৩.৩০ টা পর্যন্ত বিক্রি হয়। এবং শিলং তীরের দ্বিতীয় রাউন্ডের জন্য টিকিট বিকেল ৪.৩০ অবধি বিক্রি হয়।প্রতিদিন বিকেলে শিলংয়ের পোলো গ্রাউন্ডে ৫০ জন তীরন্দাজ একটি লক্ষ্যে তীর ছুঁড়েন। মাত্র পাঁচ মিনিটে তারা ন্যূনতম ৩০০টি ও সর্বোচ্চ এক হাজার তীর ছুঁড়েন। এরপর পাঁচ জন কর্মকর্তা লক্ষ্যে আঘাত করা তীরগুলো গুণে দেখেন।আঘাত করা তীরের সংখ্যার শেষ দুটি অঙ্ক চূড়ান্ত ফল হিসেবে গণ্য করা হয়। যেমন— প্রথম রাউন্ডে যদি ৭৪৮টি তীর লক্ষ্যে আঘাত হানে তাহলে জয়ী সংখ্যা হবে ৪৮। এই ফলের ওপরই বাজি ধরা হয়।



Recent News

Available at

© 2019 - Maintained by EZEN Software & Technology Pvt. Ltd