Kolkata Fatafat Result আজ - May 20, 2022 লাইভ আপডেট

কলকাতা

Published Time

May 20, 2022, 6:12 am

Updated Time

May 21, 2022, 6:09 am
kolkata-fatafat-result-20-may
কলকাতা ফটাফট

খেলা খেলতে কে না ভালোবাসে? সবাই চায় জিততে। আর ভাগ্যের খেলায় আগ্রহ বেশি থাকে সবসময় লোকের। এর মধ্যে একটি কলকাতা ফটাফট। কলকাতা ফটাফট হলো সাট্টা মটকার আদলে তৈরি এক ধরনের লটারি খেলা। চল রয়েছে বিশেষ করে মধ্যবিত্ত, নিম্নবিত্ত মানুষের মধ্যেই। তাঁরাই খেলেন মূলত কলকাতা ফটাফট। আপনি শুধু কলকাতাতেই এখন এই খেলাটি খেলতে পারবেন। তবে সব খেলারই ঝুঁকি থাকে, তেমনি কলকাতা ফটাফটেরও। মনে রাখতে হবে এই খেলতে যথেষ্ট ঝুঁকি আছে। আপনাকে সাবধানেই খেলাটি খেলতে হবে।কলকাতায় যে সব অনলাইন সাট্টা খেলা হয় তার মধ্যে সবচাইতে গুরুত্বপূর্ণ কলকাতা ফটাফট।

কলকাতা এফ এফ এর জনপ্রিয়তা আছে কি?

যারা লটারি খেলতে ভালবাসেন, যারা অনলাইনে লটারি খেলতে ভালোবাসেন তাদের মধ্যে কলকাতা ফটাফটের অনেক জনপ্রিয়তা আছে।অনেক লোকজন তাঁদের নিজেদের ভাগ্য পরীক্ষা করতে ভালোবাসেন। কখন কেমন হয় জানা নেই, কিন্তু আগ্রহ থাকে। ভাগ্য সাথে থাকলে আপনিও জিততে পারেন। যদি আপনিও লটারি আর ভাগ্য পরীক্ষায় আগ্রহী হন তাহলে আপনার জন্য উপযুক্ত হয়ে উঠতে পারে কলকাতা ফটাফট। কলকাতার সবথেকে বিখ্যাত সাট্টা মটকা গেম কলকাতা ফটাফট। প্রতিদিন প্রচুর মানুষ খেলছেন। কলকাতা ff গেম প্রতিদিন প্রায় লক্ষ লক্ষ মানুষ খেলেন।

কলকাতা ফটাফট খেলে কেন?

প্রথমেই বলতে হয়, পশ্চিমবঙ্গে প্রচুর মধ্যবিত্ত, নিম্নবিত্ত অর্থাৎ গরিব পরিবার বাস করেন। যারা নিজেদের স্বপ্ন পূরতষণ করতে চাইছেন, কিন্তু সম্ভব হচ্ছে না। আর জীবনে একটু ভালোভাবে বেঁচে থাকতে না চায়?  তাই দেখা যায়, অনেকটা সুখের আশাতেই মানুষ কলকাতা ফটাফট খেলে থাকেন। তবে আপনারা কখনোই লোভে পড়ে নিজের সর্বস্ব খোয়াবেন না। এর জন্য চাই ধৈর্য আর সচেতনতা। পূজা বা নিজের ইচ্ছায় কলকাতা ফটাফট টিকিট কাটতে পারেন। মূলত বিভিন্ন অনুষ্ঠান বা পুজোর সময়ই এই খেলার চাহিদা বেশি।কলকাতা এফ এফ ফলাফল দিনে মোট আটবার ঘোষিত হয়। সকাল থেকে রাত অবধি। আপনি রেজাল্ট দেখতে পারবেন কলকাতা ফটাফটের অফিশিয়াল ওয়েবসাইটে। কোন সময় কোন বাজি হয়, তালিকা দেখে নেয়া যাক:

প্রথম বাজিঃ সকাল ১০:৩০ মিনিট

দ্বিতীয় বাজিঃ সকাল ১১:৩০ মিনিট

তৃতীয় বাজিঃ দুপুর ১:০০ মিনিট

চতুর্থ বাজিঃ দুপুর ২:৩০ মিনিট

পঞ্চম বাজিঃ বিকেল ৪:০০ মিনিট

ষষ্ঠ বাজিঃ সন্ধ্যা ৫:৩০ মিনিট

সপ্তম বাজিঃ রাত ৭:০০ মিনিট

অষ্টম বাজিঃ রাত ৮:৩০ মিনিট

আজকের কলকাতা ফটাফট ফলাফল:


১/236. 1


২/479. 0


৩/129. 2


৪/138. 2


৫/699. 4


৬/240. 6


৭/790. 6


৮/477. 8
কলকাতা ফটাফট খেলার নির্ধারিত বয়স কত অর্থাৎ কত বয়স হলে এটি খেলা যায়?
এতে ১৮ থেকে ৭০ বছর বয়সী ব্যক্তিরা সবাই অংশ নিতে পারেন। এতে কোনো সমস্যা হওয়ার কথা নয়। উল্লেখযোগ্য যে, কলকাতা ফটাফট খেলায় বিভিন্ন ধরনের বাজিই আছে। খেলার আগে বিষয়গুলো ভালোভাবে জেনে নেয়া প্রয়োজন। এই খেলায় মূলত তিনটি ধরন হচ্ছে: সিঙ্গেল, জোড়ি, এবং পত্তি। কোনো কোনো ক্ষেত্রে এই খেলায় ৮ টি বাজি হয় আবার কোনো কোনো ক্ষেত্রে চারটিও হয়। আর আপনি যদি সঠিক নাম্বার অনুমান করতে পারেন তাহলে তো দারুণ সব পুরস্কার পেয়েই যাবেন।

কলকাতা ফটাফট খেলা কি ভাবে খেলে?

একটু প্রসেসের মধ্য দিয়ে যায় এটি।এতে আপনাকে ০ থেকে ৯ এর মধ্যে যেকোনো একটি সংখ্যা বেছে নিতে হবে। এর পর আপনাকে বুকির কাছে বাজি ধরতে হবে। তারপর একটি হাতে লেখা স্লিপে আপনার পছন্দ করা নাম্বারটি দিতে হবে। আপনি যদি জয়ী হন তাহলে বুকির সঙ্গে যোগাযোগ করুন। আপনি তাঁর কাছ থেকেই আপনার টাকা নিয়ে নিতে পারবেন। কলকাতা ফটাফট খেলা সপ্তাহে ৭ দিন হয়। তবে রবিবার ৪ রাউন্ড খেলা হয়।আমরা আশা রাখবো আপনার আজকের দিনটি যেন শুভ হয়। আপনার ভাগ্য আপনার পাশে থাকুক।



Recent News

Available at

© 2019 - Maintained by EZEN Software & Technology Pvt. Ltd