নতুন ঘরের সন্ধানে রিয়া চক্রবর্তী, সাংবাদিকের ক্যামেরা দেখেই ক্ষুব্ধ হয়ে পড়লেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত

নিউজ ডেস্ক
কলকাতা

Published Time

January 4, 2021, 8:58 am

Updated Time

January 4, 2021, 9:02 am
riya-chakraborty-looking-for-a-new-home
রিয়া

বিগত বছর চর্চার মূল কেন্দ্রে ছিলেন একজন, তিনি রিয়া চক্রবর্তী। সংবাদ মাধ্যমের শিরোনাম দখল করে বহুল চর্চিত হয়ে পড়েছিলেন সুশান্ত সিং রাজপুতের বন্ধু অভিনেত্রী রিয়া! 

বলিউডের উদীয়মান জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুতে গোটা দেশে আলোড়নের সৃষ্টি হয়।

অভিনেতার মৃত্যুর পর তাঁর সঙ্গে রিয়া চক্রবর্তীর সম্পর্ক নিয়েও অনেক খবর প্রকাশ পেয়েছে।

মূলত, একজন টগবগে যুবক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর যখন মানুষ শুনেছে, তখন হয়তো কেউ মাত্র দুপুরের খাওয়া শেষ করেছে, কেউ পাতেই! 

খবর শোনার সাথে সাথে কেঁপে ওঠে গোটা ভারত! এ কীভাবে সম্ভব? রীতিমতো বাকরুদ্ধ হয়ে পড়েন সবাই।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সংবাদ দেশবাসীকে যেমন নাড়িয়ে দিয়েছিল, তেমনই অভিনেতার মৃত্যুর পর থেকেই রিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বিভিন্ন জল্পনা শুরু হয়। 

রিয়ার সঙ্গে সুশান্তের সম্পর্ক ছিল, কিন্তু রিয়া চক্রবর্তী সুশান্তকে বিভিন্নভাবে শোষণ করতেন। প্রেমিকা সেজে প্রতারণা করেছেন তাঁর সঙ্গে। 

সুশান্তের মৃত্যুর জন্য প্রয়াত অভিনেতার বান্ধবীকে দায়ী করে রিয়া এবং তাঁর পরিবারের বিরুদ্ধে ‘আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা’ দায়ের করেন সুশান্তের বাবা কেকে সিং।

এরপর বিভিন্ন ঝামেলা হয়েছে। মোড় ঘুরতে থাকে ঘটনার একে একে। যুক্ত হয় মাদকযোগ ইত্যাদি অনেক কিছু।

তবে রিয়াকে জনগণ গ্রহণ করতে পারেনি। তিনি কিন্তু এখনো লোকের চোখে কালপ্রিটই। এদিকে, দুঃস্বপ্নের সেই কালো ২০২০ কাটিয়ে নতুন বছরে পা দিলেন রিয়া চক্রবর্তী।

এবার সুশান্ত মামলার মূল অভিযুক্ত নতুন বছরে নতুন ঠিকানা খুঁজছেন। 

দেশের তিন কেন্দ্রীয় সংস্থা আপতত সুশান্ত মামলার তদন্ত চালাচ্ছে, সিবিআই, ইডি, এনসিবি তিন সংস্থার এফআইআরে মূল অভিযুক্ত রিয়া। 

রিয়া মাদককাণ্ডের জন্যে একমাস জেলও খেটেছেন। অক্টোবরে জেল থেকে মুক্তি পাওয়ার পর একমাত্র সান্তাক্রুজ পুলিশ থানাতেই হাজিরা দিতে দেখা গিয়েছিল রিয়াকে। এরপর অবশেষে রবিবার প্রকাশ্যে এলেন রিয়া।

এদিন কিন্তু রিয়ার পাশাপাশি দেখা পাওয়া গেল সুশান্ত মামলার অপর অভিযুক্ত অর্থাৎ অভিনেত্রীর ভাই শৌভিক চক্রবর্তীকেও। শৌভিকও মাদককাণ্ডে গ্রেফতার হন। তিন মাস জেলে কাটাবার পর ডিসেম্বরেই জামিনে ছাড়া পান।

নববর্ষে নতুন ঘরের সন্ধান করছেন সুশান্তের মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া। ভাইয়ের সঙ্গে প্রকাশ্যে বেরনো রিয়ার টি-শার্টে লেখা ছিল লাভ ইজ পাওয়ার। 

রবিবার শহরতলিতে নতুন বাড়ির খোঁজ করতে দেখা গিয়েছে রিয়া ও শৌভিককে। 

রিয়াকে দেখে সংবাদ মাধ্যমের ক্যামেরা তাঁর ছবি তুলতে চাইলেই ক্ষুব্ধ হয়ে পড়েন অভিনেত্রী। সংবাদিকদের উদ্দেশে রিয়া বলেন, ‘দয়া করে আমাদের পিছু ধাওয়া করবেন না’। 



Recent News

Available at

© 2019 - Maintained by EZEN Software & Technology Pvt. Ltd