দিনের পর দিন অশ্লীল মেসেজ অভিনেত্রী শ্রাবন্তীকে, ধৃত বাংলাদেশি যুবক মাহাবুর রহমান

নিউজ ডেস্ক
কলকাতা

Published Time

November 20, 2020, 11:01 am

Updated Time

November 20, 2020, 11:01 am
obscene-message-to-actress-sravanti-arrested-bangladeshi-youth-mahabur-rahman
শ্রাবন্তী

দিনের পর দিন ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে বাংলাদেশ থেকে অশ্লীল মেসেজ পাঠানো হচ্ছিল। 

আসলে এগুলো কী হচ্ছে? অশ্লীলতায় ভরপুর লেখা! ঘৃণায় গা রি রি করে ওঠে শ্রাবন্তীর। বিরক্ত তো বটেই অন্যায়কে কেনই বা মেনে নেবেন? শেষপর্যন্ত বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছেন। ৮ সেপ্টেম্বর বিকেলে তিনি এ অভিযোগ দায়ের করেছিলেন। 

এবং সেই অভিযোগ জানানোর রেশ ধরেই মিলল সুবিচার।

দিনের পর অশ্লীলতায় ভরা মেসেজ পাঠানোর দায়ে গতকাল, বৃহস্পতিবার বাংলাদেশ পুলিশ যুবককে গ্রেপ্তার করেছে।

বলা বাহুল্য, শুধু শ্রাবন্তী নয়! এমন অভিযোগ ভারতের বহু মেয়েদের কাছ থেকেই আসছে! ফেসবুকে ফ্রেন্ডলিস্টে জুড়তে না পারলেও মেসেজ রিকোয়েস্ট অপশনে গিয়ে অশ্লীল ছবি, যৌনতায় পূর্ণ লেখা পাঠায় বাংলাদেশের একাংশ যুবক! মেয়েদের তরফ থেকে প্রায়ই এমন অভিযোগ পাওয়া যায়।

শ্রাবন্তী অভিযোগ করেছিলেন, বাংলাদেশের বেশ কয়েকটি নম্বর থেকে বহুদিন ধরেই অশ্লীল সমস্ত মেসেজ আসছিল তাঁর নম্বরে। 

অশ্লীল মেসেজ শুধু নয়, হোয়াটস অ্যাপ ছাড়াও ফোন নম্বরে ভারতকে গালাগাল করা হচ্ছিল। প্রথম দিকে ততটা পাত্তা দেননি শ্রাবন্তী। সে সব ফোন নম্বর ব্লক করে দিয়েছিলেন। রেহাই কিন্তু পাওয়া যায়নি।

এক নম্বর ব্লক করলেও অন্য নম্বর থেকে মেসেজ আসা শুরু হয়। ঘটনায় রীতিমতো বিরক্ত হয়ে ওঠেন অভিনেত্রী। বিরক্ত হয়ে বাংলাদেশের হাইকমিশনে অভিযোগ করেন। 

প্রতিদিন অশ্লীল সব খুদে বার্তা পাঠানো হত শ্রাবন্তীকে। উপায় না দেখেই তিনি আইনের আশ্রয় নেন। তিনি। বাংলাদেশি সেই যুবকের নাম মাহাবুর রহমান। বাংলাদেশের খুলনার বাসিন্দা সে। 

বৃহ্স্পতিবার দুপুরে পুলিশ মাহাবুরকে গ্রেফতার। এরপরই আদালতে তোলা হয়। খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট যুবককে পাঁচদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

এ মুহূর্তে অভিনেত্রী শ্রাবন্তী যদিও কিছুটা স্বস্তিতে আছেন অশ্লীক মেসেজ কাণ্ডে যুবকের গ্রেফতারিতে! তবে এমন ফেসবুকে মেসেজ রিকোয়েস্টে এমন অশ্লীল মেসেজে কিন্তু হয়রানি বাড়ছে ভারতের মেয়েদের। 

এক যুবতীর অভিযোগ, তাঁকে যে কেউ ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাতে পারেন না কারণ ফেসবুকে তাঁর অপশন ফ্রেন্ডস অব ফ্রেন্ডস করা আছে। এদিকে, মেসেজ রিকোয়েস্ট পাঠিয়ে মোবাইল একেবারে ভরিয়ে রাখে। কতগুলো আইডি ব্লক করবে? এমন আসতেই থাকে! এবং প্রায় সব মেসেজই বাংলাদেশ থেকে পাঠানো।

সোশ্যাল মিডিয়ায় মেয়েদের সুরক্ষার বিষয়টি আরো বেশি করে ভাবার সময় এসেছে। 



Recent News

Available at

© 2019 - Maintained by EZEN Software & Technology Pvt. Ltd