বর্ষীয়ান সঙ্গীতশিল্পী নির্মলা মিশ্র গুরুতর অসুস্থ, ভর্তি দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে

নিউজ ডেস্ক
কলকাতা

Published Time

December 27, 2020, 11:34 am

Updated Time

December 27, 2020, 11:34 am
nirmala-mishra-is-critically-ill-and-has-been-admitted-to-a-private-hospital-in-south-kolkata
নির্মলা মিশ্র

২০২০ আমাদের মনকে যাতনা দিয়ে যাচ্ছে কেবলই। একের পর এক সংবাদ বিষন্ন করে ফেলছে মন। 

সর্বশেষ খবর, গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন সংগীতশিল্পী নির্মলা মিশ্র (Nirmala Mishra)। এই সংবাদে রীতিমতো শোকসন্তপ্ত হয়ে পড়েছেন অনুরাগী ভক্তরা। 

শিল্পী নির্মলাকে ভর্তি করানো হয়েছে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে।

চিকিৎসকরা জানাচ্ছেন, নির্মলাদেবীর ফুসফুসে সংক্রমণ আছে। যদিও এখন মোটামুটি তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। হয়তো রবিবারই সঙ্গীতশিল্পীর করোনা ভাইরাস পরীক্ষা করা হতে পারে।

উল্লেখযোগ্য যে, বহুদিন ধরেই তিনি বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। 

তবে শনিবার বিকেলে তাঁর শারীরিক অবস্থা আরো বেশি খারাপ হয়ে যায়। রক্তচাপ কমে যায়। চিকিৎসকরা সঙ্গে সঙ্গেই হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন তাঁকে। 

ডাক্তারের পরামর্শ অনুযায়ী, নির্মলা মিশ্রকে ভর্তি করা হয় দক্ষিণ কলকাতার (South Kolkata) একটি বেসরকারি হাসপাতালে।

সূত্রে জানা গিয়েছে, তাঁর মূত্রনালিতেও সংক্রমণ ধরা পড়েছে। রবিবার গায়িকার কোভিড টেস্ট (Covid Test) করা হতে পারে বলে জানা যাচ্ছে।

উল্লেখযোগ্য যে , এর আগেও চলতি বছরেরই জুলাই মাসে অসুস্থ হন তিনি। নিউমোনিয়া নিয়ে তাঁকে হাসপাতালে ভরতি করা হয় সে সময়ও। শরীরটা মোটেও ভালো যাচ্ছে না তাঁ। 

এর আগেও ২০১৮ সালের ডিসেম্বর মাসে খুব অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল বর্ষীয়ান সংগীতশিল্পীকে। হাসপাতালে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ফিরহাদ হাকিম। আশ্বাস দেন পাশে থাকার। কয়েকদিন হাসপাতালে ভর্তি থাকার পর তিনি সুস্থ হয়ে বাড়ি ফেরেন।

তবে এবার আবারো অসুস্থ হলেন তিনি। নির্মলা মিশ্র মেধায় গুণে অনন্য একজন শিল্পী। নির্মলা দেবী ছয়-সাতের দশকে বাংলা সংগীত জগতের অন্যতম একজন শিল্পী। নির্মলা মিশ্র ‘শ্রী লোকনাথ’ ছবিতে প্রথম গান করেন।

এরপর পর গেয়েছেন অনে। স্ত্রী, অভিনেত্রী, অনুতাপ-প্রভৃতি অনেক জনপ্রিয় বাংলা সিনেমায় গান গেয়েছেন৷

এছাড়াও সবচেয়ে জনপ্রিয় ‘এমন একটি ঝিনুক খুঁজে পেলাম না’, ‘ও তোতা পাখিরে’- গানের শিল্পী কিন্তু তিনিই।

দফায় দফায় হাসপাতালে ভর্তি হওয়ার পর এবার আবার এভাবে তাঁর অসুস্থতার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েছেন অনুরাগী-ভক্তরা। বর্ষীয়ান গায়িকার সুস্থতা কামনা করছেন প্রত্যেকে। মূলত এ বছর আমরা হারিয়েছি বহু খ্যাতনামা শিল্পীদের। টলিউড থেকে বলিউড! যে জায়গা পূরণ হবে না। নির্মলা মিশ্র তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন এটাই প্রার্থনা। 



Recent News

Available at

© 2019 - Maintained by EZEN Software & Technology Pvt. Ltd