বিগ বি অমিতাভ বচ্চনের চিঠি টলিউড অভিনেতা জিতের কাছে!

নিউজ ডেস্ক
কলকাতা

Published Time

November 20, 2020, 9:22 pm

Updated Time

November 20, 2020, 9:22 pm
big-b-amitabh-bachchans-letter-to-tollywood-actor-jeet
ফাইল ছবি

বিগ বি অমিতাভ বচ্চন চিঠি দিয়েছেন প্রিয় টলিউড অভিনেতা জিৎকে! অবিশ্বাস্য মনে হচ্ছে? নাহ! এটিই কিন্তু সত্য! সকলের সামনে জিতই সেটি প্রকাশ করলেন।

ঘটনাটা কী আসুন একবার জেনে নেইঃ 

অভিনেতা জিৎ যে অমিতাভ বচ্চনের একজন একনিষ্ঠ ভক্ত! সেকথা আমরা সকলে জানি! জিত বোল বচ্চন নামক ছবিতে অভিনয় করেছেন৷ এবং এর মাধ্যমেই জিত গুরু অমিতাভকে শ্রদ্ধা, সম্মান জানান।

লেজেন্ড, চিরসবুজ অমিতাভ স্বয়ং সে কথা জানেন। দু-জনের সম্পর্ক গুরু-শিষ্যের সম্পর্কই! পবিত্র, মান্যতার-স্নেহের।

অমিতাভ বচ্চন জিতের বেশ কয়েকখানা ছবি দেখেওছেন! 

তবে এই সুন্দর সম্পর্কটির আরম্ভ হয় অনেক বছর আগে! জিতকে চিঠি পাঠিয়েছিলেন অমিতাভ বচ্চন। এবার কিন্তু গুরুর পাঠানো সেই চিঠিটিই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জিত।

সাল ১৯৯৬৷ আজ থেকে ২৬-২৭ বছর আগের কথা! তখন জিতের জীবনে চলছে তুমুল লড়াই! যে লড়াই প্রত্যেক মানুষই প্রতিষ্ঠিত হওয়ার জন্যে করে থাকেন।

ঠিক সে সময় অভিনেতা জিতের কাছে এবিসিএলের পক্ষ থেকে একোটি চিঠি আসে৷ 

অমিতাভ বচ্চন কর্পোরেশন লিমিটেড স্টারট্র্যাক নামক একটি প্রতিযোগিতার আয়োজন করেছিল। প্রতিযোগিতার প্রধান উদ্দেশ্য ছিল নতুন নতুন অভিনেতা যাঁদের সত্যকারের ট্যালেন্ট আছে তাঁদের সুযোগ করে দেয়া। জিত আনন্দে উতফুল্লিত হয়ে ওঠেন চিঠি পেয়ে। আর দেরি না করে নিজের নাম নথিভুক্ত করে ফেললেন। শুধু তাই না, ডাকও পান সেখানে।

জিতের কাছে প্রতিযোগিতার প্রথম দফা পরীক্ষার জন্যে চিঠি আসে৷ 

সেখানে তাঁকে ইন্টারভিউ এবং অডিশন দিতে হবে। যদি তিনি নিজেকে মেলে ধরতে পারেন তাহলে জিত যেতে পারবেন স্টারট্র্যাক স্কুলে। সেখানেই আত্মপ্রকাশের প্রথম ধাপটা শুরু হবে অর্থাৎ সেখানে থেকে টিভি, ম্যাগাজিন, সংবাদপত্রে কাজ করার দারুণ সুযোগ পেয়ে যাবেন। 

সেই চিঠি জিতের জীবনের আবেগ, ভালোবাসা, সম্মান সবকিছু! জিতের ইনস্টাগ্রামের পেজে এবার দেখা গেল এত বছরের পুরনো সেই স্মৃতিমেদুর করা চিঠি।

ছবিটি পোস্ট করে জিত লিখেছেন যাঁকে ভরসা করবে, তিনিই ভরসা জোগাবেন৷ 

জিত আজ সেই লড়াই থেকে উঠে এসে নিজেকে সুপার স্টার হিসেবে পরিচিতি দিয়েছেন। তাঁর কাজে মুগ্ধ অমিতাভ জি-ও! 

জীবনে বড় হতে গেলে ছোট ছোট জিনিসকে খুব গুরুত্ব দিতে হয়! কিন্তু হেলায় পেছনে ঠেলতে হয় লোকের প্রবঞ্চনা, ধিক্কার, অপমান! মনে রাখতে হয় সিঁড়িকে। আজকের রাত্রী জেগে কাজ করা, কাজকে ভালোবেসে কাজ করা আগামিদিনে তোমার জীবনে নতুন সূর্যের উদয় ঘটাবে! বিশ্বাস করে কেবল সততার সাথে কাজটুকু করে যেতে হয়! 

 



Recent News

Available at

© 2019 - Maintained by EZEN Software & Technology Pvt. Ltd